শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৩:৪৮

শিশুর বুকের ওপর দিয়ে চলে গেল তরমুজবাহী ট্রাক

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪ ৬:২৪ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস:: পটুয়াখালী দশমিনা উপজেলায় মাহিন্দ্রা গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল ১১টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে ফয়েজ চৌকিদারের ছেলে শাকিল (৯) নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার পথে তরমুজবাহী মাহিন্দ্রা চাপা দিয়ে চলে যায়।

ঘটনাস্থলে মাহিন্দ্রা চলককে আটক করে দশমিনা থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। শাকিলকে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় মারা যায় শাকিল। মৃত্যুর বিষয়টি শাকিলের চাচাতো ভাই কবির নিশ্চিত করেছেন।

শাকিলের চাচা শহিদুল গাজী  বলেন, ‘সকালে আমি মাহিন্দ্রা গাড়িতে তরমুজ লোড করতে দেখেছি। আমি খালপাড়ে ছিলাম। তরমুজবাহী মাহিন্দ্রা গাড়িটি রাস্তা দিয়া এমনভাবে টানছিল, কী বলব! শাকিল মাছ নিয়ে বাড়ি যাচ্ছিল, শাকিলের বুকের ওপর দিয়ে গাড়িটি চলে যায়। পরে গাড়িচালককে আমরা আটক করে থানায় সোপর্দ করি। শাকিলকে দশমিনা হাসপাতালে পাঠানো হয় কর্তব্যরত চিকিৎসক বরিশাল পাঠায়। সেখানে দুপুর ২টায় মারা যায়।’

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, ঘটনার বিষয় শুনে মাহিন্দ্রা চালককে আটক করা হয়েছে। শাকিলের মৃত্যুর খবর শুনেছি। শাকিলের মরদেহ এসে পৌঁছালে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।