শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৩:৪৮

বরিশালে বিয়ের ১৩ দিনের মাথায় পরকীয়া প্রেমিকের সঙ্গে নববধূ উধাও!

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪ ১:৪৮ পূর্বাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস :: বরিশালের বাবুগঞ্জ উপজেলার খানপুরা গ্রামে মিম আক্তার নামের এক নববধূ তার স্বামী সুমন হোসেনের স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রী ও তার মালামাল ফিরে পেতে স্বামী সুমন বাদী হয়ে গত বৃহস্পতিবার বরিশাল বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং ১০৫৪।

ডায়েরি সূত্রে জানা যায়,খানপুরা গ্রামের মোঃ সাইদুল হক খলিফার ছেলে মোঃ সুমন হোসেনের গত ২৬ জানুয়ারি গলাচিপা উপজেলার সুহরা গ্রামের মোঃ খোকন মাহমুদের কন্যা মিম আক্তারের সঙ্গে ইসলামী শরীয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর চলতি বছরের ১২ এপ্রিল মিমকে সুমনের বাড়িতে নিয়ে আসে। মিম তার স্বামীর বাড়িতে সুখে শান্তিতে রয়েছে। গত বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে শ্বাশুড়ি মিমকে ঘরে রেখে এক প্রতিবেশীর ঘরে যায়। ঘরে ফিরে এসে শ্বাশুড়ি মিমকে খুঁজে পাচ্ছিলেন না। এসময়ে সুমনকে কল করে মিমের নিখোঁজের বিষয়টি জানানো হয়। মায়ের ফোন পেয়ে সুমন ঘরে এসে দেখে ৪ ভরি স্বর্ণ ও নগদ ৬০ হাজার টাকা নিয়ে উধাও হয়েছে নববধূ মিম। এ ঘটনা চাউর হলে উভয়ের এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এদিকে সুমন জানান, জানুয়ারি মাসে মিমের সঙ্গে বিয়ে হলে গত ১২ এপ্রিল আনুষ্ঠানিকভাবে তাকে আমার বাসায় নিয়ে আসি। কিন্তু ১৩ দিনের মাথায় সে আমার ঘরে থাকা স্বর্নলংকার ও টাকা নিয়ে পালিয়েছে। আমি এসবের বিচার চাই।

অন্যদিকে নিখোঁজ সন্ধানের খবরে সংবাদকর্মীরা মিমের গ্রামের বাড়িতে গলাচিপা উপজেলার সুহরায় যায়। সেখানে সাক্ষাতে কথা হলে মিমের মা মোসাম্মৎ জেসমিন আক্তার বলেন, আমার মেয়ে জামাই সুমন অনেক ভালো ছেলে। তার পরিবারও অনেক ভালো। কিন্তু মিম কোথায় গিয়েছে আমরা সেটা বলতে পারছি না।

তদন্তকারী কর্মকর্তা বরিশাল বিমানবন্দর থানা পুলিশের এসআই এরশাদ বলেন, ‘নিখোঁজ মেয়েটিকে উদ্ধারের জন্য মাঠে কাজ করছে একটি টিম। খুব শীঘ্রই তাকে উদ্ধার করা হবে।