শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৭:৩০

‘সবাই আইছে কথা কয়, মোর আব্বায় কয় না’

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪ ২:৪৬ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস :: ‘ও আল্লাহ… মোর আব্বায় নাই, সবাই আইছে সবাই কথা কয়, মোর আব্বায় কথা কয় না। ওরে মোর বাপে কই, ওরে মোর বাপে আর কথা কইবে না।’

এমন আকুতি বাবার জন্য সন্তানের। ১৪ বছরের কিশোর শাকিব এমন কথা বলছে আর মূর্ছা যাচ্ছে। নিখোঁজের পর বাবার আসার অপেক্ষা করছিল শাকিব। বাবা ২২ ঘণ্টা পর ফিরে আসলেন ঠিকই, তবে জীবিত নয় মৃত।

শুক্রবার সকাল থেকেই মা পাখি বেগমের সঙ্গে বরগুনার পাথরঘাটার কালমেঘা সংলগ্ন বিষখালী নদীর পাড়ে বাবার জন্য অপেক্ষায় করছিল শাকিব ও মরিয়ম। এই বুঝি বাবা আসবে…। কিন্তু বাবা আসলো ঠিকই, জীবিত নয় মৃত হয়ে। রাত ২টার দিকে বাবার নিথর দেহ ভাসতে দেখলো শাকিব।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ২টার দিকে বিষখালী নদীতে মাছ ধরার সময় মৎস্য বিভাগের অভিযানের সময় ভয়ে নৌকা থেকে ঝাঁপ দেন রিপন হাওলাদার। এরপর থেকেই তার সন্ধান মেলেনি।

ইউপি চেয়ারম্যান গোলাম নাছির জানান, লাশের সন্ধান পাওয়ার পর পাথরঘাটা থানা পুলিশকে জানালে রাত দেড়টার দিকে পুলিশ বিষখালী নদী থেকে লাশ উদ্ধার করে।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইফুজ্জামান জানান, লাশ উদ্ধার করে সুরতানহাল রিপোর্ট করে ময়নাতদন্ত শেষে বিকেল পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।