শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৪:৪৮

বরিশালে অন্তঃসত্ত্বা গৃহবধুকে পিটিয়ে আহত

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস::  সাবেক ইউপি সদস্যর বিরুদ্ধে ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দায়ের করায় অভিযোগকারীর বসতবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা চার মাসের অন্তঃসত্ত্বা রোজাদার গৃহবধু মনি আক্তারকে (২২) পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত গৃহবধু মনি জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামের সজিব হাওলাদারের স্ত্রী।

রবিবার বিকেলে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধূ মনি আক্তার অভিযোগ করে বলেন, খাঞ্জাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল হাওলাদার তার কৃষি জমি থেকে কালকিনির একটি ইটভাটায় মাটি বিক্রি করেছে। ইট ভাটার ট্রাক ঢুকে এলাকার চলাচলের রাস্তা ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত করছে। এ বিষয়ে আমার ভাসুর জাহিদ হাওলাদার কয়েকদিন আগে ইউপি সদস্য কামালের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

মনি আক্তার আরও বলেন, ইউএনও’র কাছে অভিযোগ করায় ক্ষিপ্ত হয়ে শনিবার ইফতারের পূর্ব মুহুর্তে কামাল হাওলাদারের নেতৃত্বে তার ৭/৮ জন সহযোগিরা আমাদের বসতবাড়িতে হামলা চালায়। এসময় বাড়িতে পুরুষ সদস্যদের না পেয়ে হামলাকারীরা আমাকে (মনি) মারধর করে আহত করে।

তবে হামলার ঘটনা সম্পূর্ন অস্বীকার করেছেন সাবেক ইউপি সদস্য কামাল হাওলাদার। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম।