শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৬:২০

লালমোহনে বজ্রপাতে নিহতের পরিবার পেল আর্থিক অনুদান

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস:: ভোলার লালমোহন উপজেলায় কালবৈশাখী ঝড়ের প্রভাবে বজ্রপাতে নিহত মো. বাচ্চুর পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন, লালমোহন উপজেলা প্রশাসন ও কোস্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে মোট অর্ধলাখ টাকা অনুদান হিসেবে নিহত বাচ্চুর বাড়িতে গিয়ে তার স্ত্রীর হাতে তুলে দেওয়া হয়। এরমধ্যে এমপি শাওনের পক্ষে ২০ হাজার, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার এবং কোস্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫ হাজার টাকা দেওয়া হয়।

নিহত বাচ্চু উপজেলার চরভূতা ইউনিয়নের লেঙুটিয়া গ্রামের বাসিন্দা।

অনুদান পেয়ে নিহত বাচ্চুর স্ত্রী মোসা. বেগম জানান, আমার স্বামী বজ্রপাতে মারা গেছেন। তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি। তার মৃত্যুর পর ছোট ছোট দুই সন্তানকে নিয়ে চরম দুশ্চিন্তায় রয়েছি। তবে স্বামীর মৃত্যুতে মোট পঞ্চাশ হাজার টাকা পেয়েছি। এসব অর্থ দিয়ে কিছুদিন একটু ভালোভাবে চলতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, কোস্ট ফাউন্ডেশনের আঞ্চলিক কর্মসূচি সমন্বয়কারী মো. আইয়ুব আলী এবং সহকারী পরিচালক মোসা. রাশিদা বেগম প্রমুখ।