শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৮:১৮

বরিশালে মির্জাগঞ্জে ৩৫ ঘণ্টা বিদ্যুৎবিহীন কয়েক হাজার গ্রাহক

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস:: পটুয়াখালীর মির্জাগঞ্জে ৩৫ ঘণ্টায়ও বিদ্যুৎ পাননি কয়েক হাজার গ্রাহক। গতকাল রোববার বেলা ১১টা থেকে আজ সোমবার রাত ১০টা পর্যন্ত বিদ্যুৎ বিহীন এ সব গ্রাহকেরা। এতে চরম ভোগান্তিতে পড়েছেন এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ, রোববার বেলা ১১ টার দিকে ঝড়ের কারণে গাছের ডালপালা ভেঙে বিদ্যুতের লাইনের ওপরে পড়ে। এরপর কাঁঠালতলি কেন্দ্রের ইনচার্জ মো.আল-আমিন ও লাইনম্যান সম্রাট গ্রাহকদের গাছের ডালপালা পরিষ্কার করতে বলেন।

সোমবার সকালে এলাকাবাসী বিদ্যুতের লাইনে পড়ে থাকা গাছপালা সরিয়ে ফেলেন। এরপর কাঁঠালতলি অভিযোগ কেন্দ্রের ইনচার্জকে লাইনটি চালু করার জন্য অনুরোধ করে এলাকাবাসী। ১০ ঘণ্টা সময় পার হলেও তিনি ওই লাইনগুলো চালু করেননি।

মাধবখালি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম বলেন, মুন্সিরহাট বাজারসহ কিসমত ঝাটিবুনিয়া, বাজিতা চতুর্থ খন্ড ও মাধবখালী গ্রামে অনেকগুলো গ্রাহক রয়েছে। ঝড়ের পরে বিদ্যুৎ বিভাগের কোনো লোকজন এখন পর্যন্ত এখানে আসেনি।

কাঁঠালতলি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ আমাদেরকে ডাল কেটে সরিয়ে দিতে বলেন। আমরা নিজেরা লোকজন দিয়ে ডাল-পালা সরিয়ে দিলেও এখন পর্যন্ত বিদ্যুৎ দেয়নি। অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মো. আল আমিনের সাহেবের সঙ্গে যোগাযোগ করলে তিনি গ্রাহকদের সঙ্গে খারাপ আচরণ করেন।

এ বিষয়ে কাঁঠালতলি অভিযোগ কেন্দ্রের ইনর্চাজ মো. আল আমিন হোসেন বলেন, ‘ওই এলাকার গ্রাহকেরা নিজেরাই ডালপালা কেটে সরিয়ে দিয়েছেন। আমি অনেক দূরে আছি। রাতে লাইনটি চালু করা হবে।’

মির্জাগঞ্জ সাব জোনাল অফিসের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মো. মেহেদী হাসান বলেন, ‘ওই লাইনে যাতে দ্রুত সংযোগ দেওয়া হয় সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। গ্রাহকদের সঙ্গে খারাপ আচরণ করলে বিষয়টি আমি দেখব।’