শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৪:৪৮

বরিশালে অগ্নিকাণ্ড ৫ টি ঘর ভস্মীভূত , ২৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস:: বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ভবানীপুর গ্রামে অগ্নিকাণ্ডে পাঁচটি ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। স্থানীয়, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার ১৩ এপ্রিল ভোর পাঁচটায় মল্লিক বাড়ির মোঃ ইয়াসিন মল্লিকের রান্নাঘরের বৈদ্যুতিক পানির মটারের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত দেখা যায়, মুহূর্তেই একই বাড়ির কামাল মল্লিক,সাইদুল মল্লিক, ফরিদা বেগম,জাহিদুল মল্লিক’র ঘর সম্পূর্ণ আগুনে ভস্মীভূত হয়ে যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়দের কয়েক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন, ইউনিয়ন চেয়ারম্যান, আলহাজ্ব খালেক রাঢ়ী।

এ সময় উজিরপুর বানারিপাড়া বরিশাল ২ আসনের সংসদ সদস্য কমরেড রাশেদ খান মেননের পক্ষে জেলা ওয়ার্কার্স পার্টির নেতা জহিরুল ইসলাম টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান ক্ষতিগ্রস্তদের মাঝে চাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সহায়তা প্রদান করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন জানান, ক্ষতিগ্রস্তদেরকে উপজেলা প্রশাসন থেকে টিন ও নগদ অর্থ প্রদান করা হবে।