শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | রাত ৩:৪৮

উজিরপুরে মাদক বিক্রিতে বাধা দেয়ায় নারী সহ ৯ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ ৫:৩৩ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস::  উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ৩ দফা হামলা চালিয়ে নারীসহ একই পরিবারের ৯ জনকে হত্যার চেষ্টায় এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে মাদক ব্যবসায়ীরা।

শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় জামির বাড়ি গ্রামের ভজনের খালের পার ও বিপুলের দোকানের সামনে সহ ৩ দফায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলো,সুনীল দেওরি, অসীম দেয়রি,শুবোধ দেওরি, অনিল দেওরি, কমল দেওরি, নান্টু হালদার,শোফালি মন্ডল, মানব দেওরি ও তাপস দেওরি। আহতদের মধ্যে সুনীল, অসীম, সুবোধ, অনিল, ও কমলিনি শেবাচিম হাসপাতালে ভর্তি।

আহত সুনীল জানান, ঘটনার দিন শনিবার সকালে স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী দেব বিশ্বাস,সজীব বিশ্বাস, নিখিল বালা,নিঝুম বালা,স্বজল বিশ্বাস,লিটন বাড়ৈ,সুভাষ পার, সবুজ বৈরাগী,শৈশব বিশ্বাস, সুরেশ পার, ও সন্দেশ বিশ্বাস সহ অজ্ঞাত আরো কয়েকজন মাদক ব‍্যাবসায়ী কলা গাছের ভেতরে ইয়াবা,গাঁজা ও হিরোইন সহ বিভিন্ন রকমের মাদক রেখে বিক্রি ও সেবন করে। এ সময় সুনীল বাধা প্রদান করে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে দেব সহ অন্যান্যরা ভজনের খালের পাশে তাকে বেধড়ক মারধর করে। পরে সে সেখান থেকে বিপুলের দোকানের সামনে গেলে সেখানে তারা সুনীলকে হত্যার উদ্দেশ্যে রামদা এবং চাপাতিসহ দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকার শুনে অসীম, সুবোধ, অনিল,কমোলিনি,নান্টু, শেফালী,মানব,ও তাপস ঘটনাস্থলে গেলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে তৃতীয়বার তাদের ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা আহতদের মধ্যে সুনীল, অসীম, সুবোধ, অনিল ও কমলিনিকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের চিকিৎসকরা তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তিনি অভিযোগ করে আরো বলেন, তাদের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে।এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

অনলাইন ডেস্ক:–