শিরোনাম

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | সকাল ৭:৩০

বেতাগীতে নারীসহ ৩ জনকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ
Print Friendly and PDF

বরিশাল অফিস:: বরগুনা জেলার বেতাগী করুনা গ্রামে জমি দখলের জের ধরে একই পরিবারের ৩ জনকে হত্যার চেষ্টায় এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। এসময় ঘর ভাঙচুর নগদ অর্থ ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয় তারা বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১ টায় করুনা গ্রামের আকন বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলো ওই গ্রামের বাসিন্দা সুলতান আকন তার স্ত্রী তানিয়া আক্তার ও সমন্ধি রিপন আকন। বর্তমানে তারা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে

আহত সুলতান বলেন, তার ৩০ শতাংশ জমি পার্শ্ববর্তী তৌহিদ ও তার সহযোগী সেন্টু, নান্টু,নিজাম, মিরাজ, শামীম,নুরুল হক, নুরজাহান,শাহনাজ, ও রিনা সহ কয়েকজন দীর্ঘদিন ধরে দখলের পায়েতারা করে আসছে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন বৃহস্পতিবার সকালে তারা জোরপূর্বক সুলতানের জমির কয়েকটি গাছ কেটে নেয়। এ সময় তানিয়া কে ঘরে একা পেয়ে তৌহিদসহ অন্যন্যরা তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র ও লাঠি সোটা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তার ডাক চিৎকার শুনে সুলতান ও রিপন ঘটনাস্তলে গেলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

পরে স্থানীয়রা আহতদের কে উদ্ধার করে তাৎক্ষণিক বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের চিকিৎসকরা তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।